loading...
Home / সমগ্র বাংলাদেশ / আবেদ মনসুর এর ব্যতিক্রমী উদ্দ্যোগ

আবেদ মনসুর এর ব্যতিক্রমী উদ্দ্যোগ

আবেদ মনসুর এর ব্যতিক্রমী উদ্দ্যোগ

নিজস্ব প্রতিবেদক : দরিদ্র , অসহায় ও দুস্হদেরকে স্বাবলম্বী করার উদ্দ্যেশ্যে তাদের মাঝে বিনামূল্যে ১২টি রিক্সা বিতরণ করা হয়েছে। শুক্রবার রাজধানীর কড়াইল বস্তি ও সাততলা বস্তির হতদরিদ্র মানুষের মাঝে এ রিক্সা বিতরণ করা হয়।

মহাখালী টিএনটি কলোনী মাঠে প্রায় এক হাজার মানুষের উপস্হিতিতে রিক্সা বিতরণ করেন ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ ও আবেদ মনসুর ফাউন্ডেশন এর চেয়ারম্যান আবেদ মনসুর।

তিনি বলেন, কেউ দরিদ্র হয়ে জন্মায়না, পরিবেশ পরিস্থিতি তাদের এ পথে নিয়ে যায়। সমাজের বিত্তবানরা যদি এভাবে একটু এগিয়ে এসে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তবে দারিদ্রতা অনেক কমে যাবে।

তিনি আগামীতে এমন অসহায় মানুষের দুঃখ-দূর্দশায় পাশে থাকার আশ্বাস দেন। কড়াইল বস্তির জাকির হোসেন রিক্সা পাওয়ার পর আবেগ আপ্লুত হয়ে বলেন, নিজের একটি রিক্সা হবে এটা আমার স্বপ্ন ছিলো, আজ তা পূর্ণ হলো। আমি এখন নিজের রিক্সায় উপার্জনের টাকায় খরচ চালাইতে পারবো।

আবেদ মনসুর এর ব্যতিক্রমী উদ্দ্যোগ

কড়াইল বস্তির আরেক বাসিন্দা লতিফ বলেন যে, অনেকদিন ধরে বেকার কোন কাজ করতে পারছিলাম না। আবেদ স্যার একটা রিক্সা দিলো, আয় উপার্জন করে জীবন চালানোর জন্য। এখন আমি ভালোভাবে উপার্জন করে ৩ বেলা দুমুঠো ভাত অন্তত শান্তিমতো খেতে পারবো। আল্লাহ তার মনের আশা পুরণ করুক।

বাস্তব জীবনে ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ ও আবেদ মনসুর ফাউন্ডেশন এর চেয়ারম্যান আবেদ মনসুর খুবই সাধারণ জীবন যাপন করেন। সবসময় সাধারণ মানুষের পাশে থাকেন। কেউ বিপদে পড়লে, তাকে এগিয়ে যেতে দেখা যায়। ইতোমধ্যে তিনি সমাজের উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।

loading...

About sylhet24 express

Check Also

দক্ষিণ সুরমা থানায় নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা সন্তানের জিডি

দক্ষিণ সুরমা থানায় নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা সন্তানের জিডি

সিলেট অফিস : ভবিষ্যত আইনী নিরাপত্তা চেয়ে চাঁদাবাজ টিপুর বিরুদ্ধে জিডি করেছেন একজন মুক্তিযোদ্ধা সন্তান। দক্ষিণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *