Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / পঞ্চগড়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু

পঞ্চগড়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু

পঞ্চগড়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, বোদা উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের ফুলতলা নতুনবন্দর এলাকার আব্দুল কাদেরের ছেলে নাসিরুল ইসলাম (৪২) এবং সদর উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের ভূষিভিটা এলাকার পসির উদ্দীনের ছেলে সোহেল রানা (১৯)। বৃহস্পতিবার সন্ধা এবং রাতে বজ্রপাতের এই ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৫ জন আহত হন।

স্থানীয়রা জানায়, বিকেলে মুষলধারে বৃষ্টি সময় বাড়ির পাশে আমন ক্ষেতে কাজ করছিলেন নাসিরুল। আকস্মিক বজ্রপাতে তিনি গুরুতর আহন তিনি। পরে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এর কিছু পরে সদর উপজেলার ভূষিভিটা এলাকায় বাড়ি ফেরার সময় বাড়ির পাশেই বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যান সোহেলা রানা।

আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে সদর উপজেলার ডুডুমারী এলাকায় বজ্রপাতে গোলাম মোস্তফার নামে এক ব্যবসায়ীর ঘর পুড়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এতে তার নগদ টাকাসহ তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত গোলাম মোস্তফা।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তৌহিদুর রহমান জানান, আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেট অফিস :  বাংলাদেশের সর্ব বৃহৎ মিউজিক রিয়্যালিটি শো  ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সিজন সিক্স এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *