loading...
Home / সমগ্র বাংলাদেশ / কালিয়াকৈরে গার্মেন্টস কর্মীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ

কালিয়াকৈরে গার্মেন্টস কর্মীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ

জোরপূর্বক ধর্ষন
জোরপূর্বক ধর্ষন

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় এক গার্মেন্টস কর্মী’কে (৩৫) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার মন্ডল পাড়া বালুর মাঠ এলাকার আহম্মদ এর ভাড়া বাসায় ওই গার্মেন্টস কর্মী ধর্ষণের শিকার হয়।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা গেছে, রংপুরের পীরগঞ্জ থানার ওই নারী কালিয়াকৈর উপজেলার মন্ডল পাড়া এলাকার আহম্মদ এর ভাড়া বাসায় থেকে স্থানীয় ইকোটেক্স লি. নামের পোশাক কারখানায় চাকুরী করতো। বেশ কিছুদিন ধরে একই এলাকার মোল্লা পাড়া’র আব্দুর রহমান শেখের ছেলে আকরাম (২৫) অফিসে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় ওই নারীকে উত্ত্যক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় প্রতিদিনের মত ওই দিন সকাল ৭টার দিকে ওই নারী অফিসে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল এমন সময় ওই বখাটে আকরাম হঠাৎ করেই ওই নারীর কক্ষে প্রবেশ করে এবং দরজায় ছিটকারী লাগিয়ে দেয়। এসময় ওই নারী ডাকচিৎকার শুরু করলে অভিযুক্ত আকরাম তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে ও কাউকে বিষয়িট না জানাতে ওই নারীকে হুমকি প্রদান করে পালিয়ে যায়। পরে ওই দিন সন্ধ্যায় কালিয়াকৈর থানায় উপস্থিত হয়ে ওই নারী অভিযোগ দায়ের করেছেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মোতালেব মিয়া অভিযোগের বিষয়টি স্বীকার করে জানান, ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ হাতে পেয়েছি। আসামীকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

loading...

About sylhet24 express

Check Also

ইন্টেরিয়র ডিজাইন সেক্টরে সফল তরুণ ব্যবসায়ী মারুফ

ইন্টেরিয়র ডিজাইন সেক্টরে সফল তরুণ ব্যবসায়ী মারুফ

নিজস্ব প্রতিবেদক : বর্তমানে দিনে দিনে ইন্টেরিয়র ডিজাইন ব্যবসা আমাদের দেশে খুবই জনপ্রিয়তা পাচ্ছে। দেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *