loading...
Home / বিনোদন / সালমান শাহ বিষয়ে আমি সব জানি : রুবি

সালমান শাহ বিষয়ে আমি সব জানি : রুবি

সালমান শাহ, রুবি

নিজস্ব প্রতিবেদক : আমেরিকা প্রবাসী নারী রুবি সুলতানা বলেছেন, চিত্রনায়ক সালমান শাহ খুনের বিষয়ে আমি সব জানি, যেভাবেই হোক আবার যেন মামলা তদন্তের ব্যবস্থা করা হয়। আমি যেমন করেই হোক আদালতে সাক্ষী দেব।

গতকাল (৯ আগস্ট) বিকেল পৌনে পাঁচটায় ফেসবুক লাইভ এসে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, গত দুই সপ্তাহ ধরে আমি মানসিক অসুস্থ, যা বলেছি ভিত্তি নেই। আমার অসুস্থতার কারণ হচ্ছে একাকিত্ব। বসে বসে এসবই ভাবতাম। আমি যে অসুস্থ সেটা আমার পরিবারের মানুষ জানেন। আমি যা কিছু বলেছি তার কোনো ভিত্তি নেই। সবই মিথ্যা।

গত সোমবার সকালে তিনি ফেসবুক লাইভে এসে বলেছিলেন, এই খুনের (সালমান শাহ) বিষয়ে আমি সব জানি। রুবি তার ভিডিওতে সালমানের মাকে উদ্দেশ্য করে বারবার বলেছেন, সালমান শাহ আত্মহত্যা করে নাই, তাকে খুন করা হইছে। প্লিজ কিছু একটা করেন, কিছু একটা করেন। সালমান শাহ আত্মহত্যা করে নাই, সালমান শাহ খুন হইছে। আমার হাসব্যান্ড এইটা করাইছে আমার ভাইরে দিয়ে। আমার হাজব্যান্ড করাইছে, এইটা সামিরার ফ্যামিলি করাইছে আমার হাজব্যান্ডরে দিয়ে, সবাইরে দিয়ে, সব চাইনিজ মানুষ ছিল। সালমান শাহ আত্মহত্যা করে নাই, শালমান শাহ খুন হইছে।

এসব কথা বলার দুদিন পরেই সালমান শাহ মৃত্যু জট যখন নতুন করে মোড় নিচ্ছিল তখনই রুবি সবকিছু অস্বীকার করেন। হাসতে হাসতে বলেন, সালমান শাহ খুন হতে পারে, আত্মহত্যাও করতে পারে। আমি এর কিছুই জানিনা। কেউ আমাকে গালাগালি করলেও আমার কোনো অসুবিধা নেই। আমি যদি খুনি হই তাহলে আমাকে প্রমাণ করুক যে আমি খুনি। আমি আমেরিকান সিটিজেন। এখানে এসে আমাকে এত সহজে ধরে নিয়ে যাওয়া যাবে না।

তিনি আরও বলেন, আমি প্রমাণ দিতে পারবো যে আমি মানসিকভাবে অসুস্থ। আমার স্বামীর সঙ্গে কথা বলে আমি বুঝতে পেরেছি আমি সুস্থ নই। আমার বড় ছেলে আমাকে বলেছে একমাস হাসপাতালে থাকতে। আমার স্বামীই একমাত্র এই অবস্থায় আমাকে সাহায্য করতে পারে।

loading...

About sylhet24 express

Check Also

সোনাবন্ধু ছবিতে ডি এ তায়েব ও পরিমনি

ঈদে মুক্তি পাচ্ছে তিনটি সিনেমা, দুটিতেই শাকিব-বুবলী

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : গেল ঈদে মুক্তিপ্রাপ্ত তিন ছবির মধ্যে নবাব ও রাজনীতি দেশের একাধিক প্রেক্ষাগৃহে এখনো চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *