loading...
Home / বিনোদন / সালমান শাহর মৃত্যু নিয়ে মুখ খুললেন রুবি

সালমান শাহর মৃত্যু নিয়ে মুখ খুললেন রুবি

সালমান শাহ

নিজস্ব প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। সালমানের মৃত্যু নিয়ে হঠাৎ মুখ খোলার কারণ জানালেন আমেরিকা প্রবাসী রাবেয়া সুলতান রুবি। তিনি একটি ভিডিও বার্তায় বলেছেন, সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছে। এর পেছনে সালমান শাহর স্ত্রী সামিরাও জড়িত।

এ নিয়ে তোলপাড় চলছে সারাদেশে। ভিডিও বার্তায় সালমানের মৃত্যুর নতুন রহস্যের দুয়ার খুলে দিলেন রুবি। পাশাপাশি হচ্ছে সমালোচনাও। অনেকেই রুবির হঠাৎ মুখ খোলায় এর পেছনে তার কোনো ব্যক্তি উদ্দেশ্য আছে কি-না সে নিয়ে প্রশ্ন তুলছেন। কেন না, সালমানের মৃত্যুর পর থেকেই তার খুনের সঙ্গে জড়িত উলে­খ করে যে মামলাটি করেছিল সালমানের পরিবার, সেখানে ৭ নম্বর আসামি ছিলেন রুবিও।

রুবি নানা সময় এ মামলা নিয়ে সমালোচনা করে ভিডিও প্রকাশ করেছেন। তার দাবি ছিল, সালমান আত্মহত্যাই করেছেন। তাকে মামলায় জড়ানোর জন্য একসময়ের বান্ধবী সালমানের মা নীলা চৌধুরীর সমালোচনা করে নানা কটাক্ষমূলক বক্তব্য দিয়েছেন ফেসবুকে। গত তিন মাস আগেও একটি ভিডিও প্রকাশ করে নীলা চৌধুরী ও সালমান শাহকে নিয়ে অনেক বাজে কথা বলেছেন। তবে হঠাৎ কী এমন হলো যে সেই রুবিই ভিডিও বার্তায় জানালেন, সালমানকে খুন করা হয়েছিল এবং সেই খুনের সঙ্গে জড়িত তারই চাইনিজ স্বামী, সালমানের স্ত্রীর সামিরা ও তার পরিবার?

উত্তর পাওয়া গেলে গতকাল দুপুরে। আমেরিকার নিইউয়র্কের একটি হোটেলে থাকেন রুবী। হঠাৎ মুখ খুলেছি কারণ হঠাৎ করেই জানতে পেরেছি যে সালমানকে খুন করা হয়েছিলো। এতদিন জেনে আসছি ও আত্মহত্যা করেছে। অকারণে আমার নামে খুনের মামলা দেওয়ায় আমি নীলা ভাবির (সালমানের মা) ওপর বিরক্ত ছিলাম। কিন্তু গেল মাসে আমি আমার বড় ছেলে ভিকির কাছ থেকে কিছু তথ্য পেয়ে সেই সূত্রে অনেক কিছু জেনে নিজেই অবাক হয়ে গেছি।

রুবি জানিয়েছেন, সব তথ্য শুনে আমার মনে হয়েছে এ বিষয়টি গোপন রাখা ঠিক হবে না। সালমান ও তার পরিবারের সঙ্গে অনেক বড় অন্যায় হয়েছে। এর শোধ নেওয়া দরকার। তাই ভিডিও বার্তায় বিষয়টি জানিয়েছি। আমি ভালো লিখতে পারি না। কিন্তু ভিডিও প্রকাশ করতে খুব ভালো লাগে আমার। তাই ফেসবুকে স্ট্যাটাস না দিয়ে ভিডিও প্রকাশ করেছি। আমি জানতাম না সালমান এতোটা জনপ্রিয় ছিল বাংলাদেশের মানুষের কাছে। এবং বিশ বছর পরও মানুষ তাকে এভাবে মনে রেখেছে। খুবই অবাক হয়েছি। আফসোস হচ্ছে, এমন একটা জনপ্রিয় নায়ককে এভাবে অকালে সরিয়ে দেওয়া হলো।

রুবি ক্ষোভ প্রকাশ হয়ে আরও বলেছেন, সামিরার বাবা হীরা ভাই বা অন্যরা কেন এ প্রশ্ন করছেন যে আমি সবসময় সালমানের আত্মহত্যা দাবি করে হঠাৎ সেটাকে খুন দাবি করে পাগলামি করছি। আমার এতদিন মনে হয়েছে আমার ডানপাশে চলাটাই সঠিক। কিন্তু আমি হঠাৎ জানতে পারলাম, ডানপাশটা ভুল। আমার বামপাশে যা, তাই চিরসত্যি। সেটা স্বীকার করে নেওয়া কী অন্যায়?

loading...

About admin

Check Also

নায়করাজ রাজ্জাক আর নেই

নায়করাজ রাজ্জাকের বিদায়

নিজস্ব প্রতিবেদক : সর্বস্তরের মানুষ ভালোবাসা ও শ্রদ্ধায় শেষ বিদায় নিলেন বাংলা চলচ্চিত্রের মহানায়ক, শক্তিমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *