loading...
Home / শোক সংবাদ / না ফেরার দেশে চলে গেলেন মোহাম্মদ আবদুল ওয়াদুদ

না ফেরার দেশে চলে গেলেন মোহাম্মদ আবদুল ওয়াদুদ

না ফেরার দেশে চলে গেলেন মুহম্মদ আবদুল ওয়াদুদ
না ফেরার দেশে চলে গেলেন মুহম্মদ আবদুল ওয়াদুদ

মো.আবু বকর : সাবেক সরকারী কর্মকর্তা ও বিশিষ্ট সমাজসেবক মুহম্মদ আবদুল ওয়াদুদ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত সোমবার ৩১ জুলাই দুপুর আড়াইটায় তিনি জাতীয় হার্ট ফাউন্ডেশন এর প্রফেসর মো: নাজির আহমদ এর অধীনে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ডেপুটি ডাইরেক্টর ছিলেন। তার আদি নিবাস লক্ষীপুর জেলার মান্দারী গ্রামে। ঢাকার আশকোনাস্থ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। উত্তরা ৪ নং সেক্টর করবস্থানে তাকে দাফন করা হয়েছে।

তিনি চমক নিউজ ডট কম এর উপদেষ্টা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ রেজাউল ওয়াদুদ এর পিতা।
মরহুমের বড় ছেলে ইঞ্জিনিয়ার মো: জিয়াউল ওয়াদুদ, সৌদি প্রবাসী। মেঝে ছেলে বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশ মানবাধিকার বাস্তাবায়ন পরিষদ এর চেয়ারম্যান। একমাত্র মেয়ে রওশন আক্তার জাহান চট্ট্রগ্রাম পিটিআই এর সিনিয়র ইন্সট্রাক্টর, সেজ ছেলে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ওয়াদুদ, ছোট দুই ছেলে আবদুল ফাওাহ দুবাই প্রবাসী ও ছোট ছেলে আবদুজ্জাহের বিসিএস (শিক্ষা) কর্মকর্তা। মরহুম মুহম্মদ আবদুল ওয়াদুদ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার পরিবার সকলের দোয়া প্রার্থী।

এদিকে আবদুল ওয়াদুদ এর মৃত্যুতে চমক নিউজ পরিবার গভীর ভাবে শোকাহত। চমক নিউজ পরিবারের পক্ষ থেকে বিদেহীর আত্মার শান্তি কামনা করা হয়।

loading...

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *