loading...
Home / বিনোদন / হলিউড তারকাদের বন্ধুত্ব

হলিউড তারকাদের বন্ধুত্ব

হলিউড তারকাদের বন্ধুত্ব
হলিউড তারকাদের বন্ধুত্ব

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : বন্ধুত্বই যেন সংগ্রামের জীবনকে গতি এনে দেয়। আড্ডা, হইচই, খুনসুটি সব নিয়েই যেন বন্ধুতা। হলিউড তারকারাও তার ব্যাতিক্রম নন। গ্ল্যামারাস ও অ্যাকশন আর রোম্যান্টিক গল্প দিয়ে হয়ত পর্দা কাঁপানো হলিউডের ঝলমল দুনিয়া। ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার দৌড়ে প্রতিদ্বন্দ্বিতার মধ্যে বছরের পর বছর ধরে বন্ধুত্ব ধরে রেখেছেন এমন তারকার সংখ্যাও নেহাত কম না। অনেক ব্যস্ততার মাঝেও সময় বের করে তারা অনেক সুন্দর সময় কাটান। তেমন কিছু বন্ধু জুটির কথাই জানা যাক।

হলিউডে সবচেয়ে হ্যান্ডসাম বন্ধু জুটি হলো ব্র্যাড পিট ও জর্জ ক্লুনি জুটি। ২০০৪ সালে মুক্তি পাওয়া আমেরিকান কমেডি সিনেমা ‘ওশান ইলেভিন’-এ ক্লুনি আর পিট এক সঙ্গে কাজ করেন। একসঙ্গে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। তবে তাদের বন্ধুত্বটা ভালো থাকলেও অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আমাল ক্লুনির সম্পর্কটা ভালো ছিল না।

লস অ্যাঞ্জেলেসের চিলড্রেন’স হসপিটালে ‘ওয়ান্স আপন এ টাইম’ নামের একটি গানের প্রোগ্রামে এভাবেই সেলফিতে মেতে ওঠেন কেটি পেরি এবং ড্রিড ব্যারিমোর।

দুই জন দুই ভুবনের, তাতে কি? তাদের বন্ধুত্ব কিন্তু বহু পুরোনো। সম্প্রতি এক গানের প্রোগ্রামে দেখা হয়ে যায় টেইলরের সঙ্গে সেরেনার। গল্পে মেতে ওঠেন দুইজনই।

হলিউডের দুই তারকা সেলেনা গোমেজ ও ডেমি লোভাটো খুব কাছের বন্ধু। সাত বছর বয়সে ‘বার্নি অ্যান্ড ফ্রেন্ডস’ টিভি শোতে তাদের পরিচয় হয়। মাঝে কিছু ভুল বোঝাবুঝির কারণে দূরত্ব তৈরি হলেও বেশি দিন দূরে থাকতে পারেননি তারা। সব ভুল-বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার এসেছেন কাছাকাছি, আর বন্ধুত্ব হয়েছে আরও গভীর।

এবার অস্কারে মঞ্চ মাতিয়েছেন জাস্টিন টিম্বারলেক। তবে টিম্বারলেকের বন্ধু ভাগ্যটি বেশ ভালো। ‘লা লা ল্যান্ড’ অথবা ‘নোট বুক’-এর মতো জনপ্রিয় ছবির হ্যান্ডসাম রায়ান গসলিংয়ের সঙ্গে ১৯৯০ সালে জনপ্রিয় টিভি শো ‘দ্য মিকি মাউস ক্লাব’-এ তাদের প্রথম পরিচয়। দীর্ঘ ২৭ বছরের বন্ধুত্ব এখনো অটুট রয়েছে।

কেইরা নাইটলি ও সিয়েনা মিলার বন্ধুত্ব শুরু হয় একই ছবিতে অভিনয়ের মাধ্যমে। ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য এজ অব লাভ’ ছবিতে অভিনয় করেন এ দুই তারকা। ছবির সেট থেকেই তাদের বন্ধুত্বের শুরু ।

loading...

About sylhet24 express

Check Also

নায়করাজ রাজ্জাক আর নেই

নায়করাজ রাজ্জাকের বিদায়

নিজস্ব প্রতিবেদক : সর্বস্তরের মানুষ ভালোবাসা ও শ্রদ্ধায় শেষ বিদায় নিলেন বাংলা চলচ্চিত্রের মহানায়ক, শক্তিমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *