loading...
Home / বিনোদন / সেক্সি লুকে আবারো ফ্রেমবন্দী এষা গুপ্তা

সেক্সি লুকে আবারো ফ্রেমবন্দী এষা গুপ্তা

সেক্সি লুকে আবারো ফ্রেমবন্দী এষা গুপ্তা

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। যাকে বলা হয় সেক্স সিম্বল। কিছুদিন আগেই কালো অন্তর্বাসে ইন্টারনেটে উত্তাপ ছড়িয়েছিলেন অভিনেত্রী এষা গুপ্তা। আবারো তিনি ধরা দিলেন ‘সেক্সি’ অবতারে। সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে উঠেছে এষার নতুন ছবি।

সম্প্রতি একটি বিকিনি ফটোশুটের নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এষা। এবার সেই ফটোশুট থেকেই সাদা অন্তর্বাস পরিহিত কিছু ছবি পোস্ট করে হইচই ফেলেছেন এই অভিনেত্রী।
সেক্সি লুকে আবারো ফ্রেমবন্দী এষা গুপ্তা
তবে গতবারের তুলনায় সোশ্যাল সাইটে বেশ কিছু সতর্কতা অবলম্বন করেছেন এষা। তার আগের ছবিতে অনেকেই অশ্লীল মন্তব্য করেছিলেন কিন্তু এবার মন্তব্য করার ক্ষেত্রে কিছু ফিল্টার ব্যবহার করেছেন অভিনেত্রী। ফলে সবাই চাইলেও সেইসব ছবিতে মন্তব্য করতে পারবে না।

ফ্যাশন ফটোগ্রাফার অর্জুন মার্ক ফ্রেমবন্দী করেছেন এষার এই ‘সেক্সি’ লুক। কিছুদিন আগে অবশ্য এই শুটের একটি ভিডিও পোস্ট করেছিলেন এষা। আর সেখান থেকেই শুরু নানা জল্পনা।

বলিউডে শুরুটা খুব একটা ভালো না হলেও ‘রুস্তম’-এর হাত ধরেই বি-টাউনের মাটিতে ফের জমি পেয়েছেন এষা। এবার আরো ‘হট’ আর ‘সেক্সি’ মেজাজে নিজেকে মেলে ধরতে চলেছেন বলিউড সুন্দরী। এরই প্রমাণ মিলল নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে।
সেক্সি লুকে আবারো ফ্রেমবন্দী এষা গুপ্তা
হালফিলের ‘কমান্ডো ২’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু এষার তুরুপের তাস এখন পরিচালক মিলন লুথারিয়ার ‘বাদশাহো’। যেখানে এষার পাশে থাকছে অজয় দেবগণ, ইমরান হাসমির মতো নাম। ছবির ট্রেলারে ইলিয়ানা ডি’ক্রুজ ও সানি লিওনকে সেন্স্যুয়াস চরিত্রে দেখা গেলেও এষা ধরা দিয়েছেন অ্যাকশন মোডে। আপাতত ছবির প্রচারে ব্যস্ত এষা। সেই ছবিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

loading...

About sylhet24 express

Check Also

নায়করাজ রাজ্জাক আর নেই

নায়করাজ রাজ্জাকের বিদায়

নিজস্ব প্রতিবেদক : সর্বস্তরের মানুষ ভালোবাসা ও শ্রদ্ধায় শেষ বিদায় নিলেন বাংলা চলচ্চিত্রের মহানায়ক, শক্তিমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *