loading...
Home / খেলা / মাশরাফি এখন পুরোপুরি সুস্থ

মাশরাফি এখন পুরোপুরি সুস্থ

মাশরাফি এখন পুরোপুরি সুস্থ

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : শনিবার হঠাৎ করেই এলো খবরটি। মাশরাফি অসুস্থ। শুধু তাই নয়, রাজধানীর এ্যাপোলো হাসপাতালেও চলে গেছেন তিনি, কিছু পরীক্ষা-নীরিক্ষা করানোর জন্য। সকালেই নাকি কাশি এবং কফের সঙ্গে কিছুটা রক্ত গিয়েছিল। এতেই আতঙ্কিত হয়ে হাসপাতালে ডাক্তারের শরণাপন্ন হলেন তিনি।

তবে সুখবর হলো, মাশরাফির ফুসফুসের পরীক্ষায় কোনো সমস্যা ধরা পড়েনি। হাসপাতালেও ভর্তি হতে হয়নি। যথারীতি তিনি বাসায় ফিরে আসতে পেরেছেন এবং হাসপাতাল থেকে ফেরার পর থেকেই সুস্থ রয়েছেন।

শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে গেলেও রোববার আসলে তার কী অবস্থা? সেই অসুস্থতা এখনও তাকে কী ভর করে রেখেছে নাকি সুস্থ আছেন? জানতে যোগাযোগ করা হয়েছিল বিসিবির চিকিৎসক ডা. দেবাশিষ চৌধুরীর সঙ্গে। তিনিই জানিয়েছেন, মাশরাফি এখন পুরোপুরি সুস্থ, কোনো সমস্যা নেই।

আজ বিকেলে বিসিবির চিকিৎসক মাশরাফির অসুস্থতা সম্পর্কে বলেন, ‘মাশরাফি এখন পুরোপুরি সুস্থ। তবুও হাসপাতালে গিয়ে যে পরীক্ষাগুলো করা হয়েছে, সেগুলোর মধ্যে মঙ্গলবার একটি পরীক্ষার রিপোর্ট দেয়া হবে। তবে এটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমরা এমনিতেই তাকে নিষেধ করেছিলাম পরীক্ষা করাতে। তবুও সে কিছু রুটিন টেস্ট করিয়েছে। তাতে কোনো সমস্যা ধরা পড়েনি। শুধু একটি রিপোর্টই এখনও তার হাতে আসেনি। তবে আমরা নিশ্চিত তাতেও খারাপ কিছু ধরা পড়বে না।’

তবে সতর্কতামূলকভাবে ডাক্তাররা মাশরাফিকে দু-একদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

loading...

About sylhet24 express

Check Also

বাংলাদেশের আগ্রাসী ব্যাটিংয়েই সুযোগ দেখছেন অ্যাগার

বাংলাদেশের আগ্রাসী ব্যাটিংয়েই সুযোগ দেখছেন অ্যাগার

অনলাইন ডেস্ক : আগ্রাসী ব্যাটিং মানে রোমাঞ্চকর এক অভিযান। যে অভিযান সফল হলে ফলটা হয় মধুর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *