Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / রৌমারীতে কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

রৌমারীতে কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

রৌমারীতে কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

রৌমারী,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে কলেজ শিক্ষকের অপসরণের দাবীতে বিক্ষোভ মিছিল করেছেন কলেজে শিক্ষার্থীরা। গতকাল রবিবার ১২টার দিকে রৌমারী ডিগ্রি কলেজ ক্যম্পাস থেকে শিক্ষার্থীরা একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিণ শেষে উপজেলা চত্ত¡রে এসে মিলিত হয়। এতে অংশ নেয় উক্ত কলেজের সাধারন শিক্ষার্থীরা।

উল্লেখ্য গত শনিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে আপপ্তিকর অবস্থায় রৌমারী ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক মোস্তাফিজুর রহমান ফেরদৌস ও ভাওয়াল কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সে’র অধ্যয়নরত ছাত্রী জান্নাতুল ফেরদৌস মোসুমীকে দেখতে পেয়ে এলাকাবাসী ও শিক্ষার্থীরা দু’জন আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের উদ্বার করে রৌমারী থানা নিয়ে আসে। ঔ শিক্ষক এর আগে ২০০৭ইং সালে এক ছাত্রীর অশ্লীলতাহানী করতে গিয়ে শিক্ষার্থীদের কাছে ধরা পড়ে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, মেয়ের কোন অভিযোগ নেই, আমরা তাদের নিরাপত্তার জন্য থানায় রেখেছি, পরিস্থিতি শান্ত হলে তাদের বিষয়ে সিন্ধান্ত নেওয়া হবে।

রৌমারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সামিউল ইসলাম জীবন জানান, বর্তমান কলেজের পরিস্থিতি শান্ত করার লক্ষে তাকে সাময়িকভাবে কলেজ থেকে বহিস্কারে সিন্ধান্ত হয়েছে। ৭জুন ম্যানেজিং কমিটির সভা আহবান করা হয়েছে সভায় চুরান্ত সিন্ধান্ত নেওয়া হবে।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেট অফিস :  বাংলাদেশের সর্ব বৃহৎ মিউজিক রিয়্যালিটি শো  ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সিজন সিক্স এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *