Breaking News
loading...
Home / খেলা / ‘ওয়ালশের কাছ থেকে শিখতে না পারলে আমাদের ব্যর্থতা’

‘ওয়ালশের কাছ থেকে শিখতে না পারলে আমাদের ব্যর্থতা’

চট্টগ্রামের ক্যাম্পের প্রথম দিনের অনুশীলনের এই ছবিগুলো নাকি প্রতিটি অনুশীলনেরই নিয়মিত চিত্র। তাসকিন নিজেই জানালেন সেটি। সুযোগ পেলেই তিনি সময় কাটান বোলিং কোচের সঙ্গে। ইতিহাসের অন্যতম সফল ফাস্ট বোলারের কাছ থেকে শিখতে চান যতটা বেশি সম্ভব।

“কোর্টনি ওয়ালশ একজন কিংবদন্তি। ওর থেকে শিখতে না পারলে আমাদের একটু ব্যর্থতা থেকে যাবে। টেস্টে ৫১৯ উইকেট নিয়েছে, স্বপ্নের চেয়ে বেশি কিছু এটা। ও প্রতিটি সেশনে প্রতিনিয়ত চেষ্টা করে আমাদের শেখানোর।”

“সুযোগ পেলেই আমি ওর সঙ্গে গিয়ে গল্প করি, কিভাবে এত উইকেট পেয়েছে এবং কিভাবে নিজেকে সামলেছে। চেষ্টা করছি যতটুকু নেওয়া যায় ওর কাছ থেকে। আসলে আমাদেরই বেশি নিতে হবে ওর কাছ থেকে। ও তো চেষ্টা করছেই।”

স্কিল ট্রেনিংয়ের আগে কিছুদিন ওয়ালশের সঙ্গে আলাদা করে কাজ করেছেন তাসকিনসহ ক্যাম্পে থাকা পেসাররা। সে সময় ওয়ালশ সংবাদমাধ্যমকে বলেছিলেন, তাসকিনের গতিটা ধরে রেখেই আরও কার্যকর করে তুলতে হবে, আগ্রাসনটা হতে হবে নিয়ন্ত্রিত। তাসকিনের কণ্ঠেও শোনা গেল সেটিরই প্রতিধ্বনি।

“আমি তার সঙ্গে বিশেষভাবে কাজ করেছি নিশানা নিখুঁত করা নিয়ে। আর বল মুভ করানো শেখার চেষ্টা করছি। গতির সঙ্গে আপোস নেই। জোরে বল আমাকে করতেই হবে। পাশাপাশি লাইন-লেংথ এবং সুইংও শেখার চেষ্টা করছি। অসম্ভব কিছুই না। আমি মনে করি সম্ভব।”

“সবই যদি উন্নত করতে পারি, তাহলে আরও ভালো বোলার হতে পারব। আমার বিশ্বাস, এই সবকিছু একদিন আমার হবে। এখানকার চেয়ে আরও ভালো বোলার হিসেবে নিজেকে তৈরি করব।”

ওয়ালশের কাছ থেকে নিজেকে কতটা সমৃদ্ধ করতে পারলেন তাসকিন, সেটি বলে দেবে তার সামনের পথচলাই।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

দুর্দান্ত লড়াই করেও হার সিলেটের

দুর্দান্ত লড়াই করেও হার সিলেটের

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : শেষ ওভারে জয়ের জন্য সিলেট সিক্সার্সের প্রয়োজন ছিল ১৯ রান। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *