Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / শ্রীপুরে সাইকেল উপহার পেল ময়মনসিংহের ২৮ কিশোরী ফুটবলার

শ্রীপুরে সাইকেল উপহার পেল ময়মনসিংহের ২৮ কিশোরী ফুটবলার

শ্রীপুরে সাইকেল উপহার পেল ময়মনসিংহের ২৮ কিশোরী ফুটবলার
শ্রীপুরে সাইকেল উপহার পেল ময়মনসিংহের ২৮ কিশোরী ফুটবলার

শ্রীপুর, (গাজীপুর) প্রতিনিধি : ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ২৮ নারী শিক্ষার্থীকে গাজীপুরের শ্রীপুর থেকে একটি করে বাইসাইকেল পুরষ্কার দেয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টায় ফুটবল খেলার পুরষ্কার হিসেবে স্থানীয় সিংগারদিঘী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে তারা এ পুরষ্কার গ্রহণ করেন।

তারা ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী। চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে এ পুরষ্কার তুলে দেন।

এ ব্যাপারে প্রাণ আরএফএল গ্রুপের মহা ব্যবস্থাপক (মিডিয়া) সুজন মাহমুদ জানান, চ্যানেল আইয়ের একটি বিশেষ অনুষ্ঠানের ভিডিওচিত্র ধারণ অনুষ্ঠানে ফুটবল খেলায় নারী বিজয়ী তারা। প্রাণ আরএফএল শিল্প গ্রুপের “দুরন্ত বাইসাইকেলে”র সৌজন্যে পুরষ্কারগুলো দেয়া হয়েছে। শিল্প গ্রুপ হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে নারী শিক্ষার্থীদের বাইসাইকেল দেয়া হয়েছে। ভবিষ্যতেও ওই শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সহযোগিতা প্রদানে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

প্রাণ আরএফএল গ্রুপের ব্রান্ড ম্যানেজার রফিকুল আহসান বলেন, সামাজিক দায়বদ্ধতার খাতিয়ে সমাজের সক্ষম ব্যাক্তিরা এগিয়ে আসলে পিছিয়ে পড়া নারী জনগোষ্ঠী আরো এগিয়ে যাবে।

কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মালা রাণী সরকার বলেন, গত কয়েকদিন আগে চ্যানেল আই এর একটি বিনোদনধর্মী অনুষ্ঠানের ফুটবল প্রতিযোগিতায় আমাদের বিদ্যালয়ের নারী খোলোয়াড়রা অংশ নিয়ে বিজয়ী হয়। তাদেরকে সেখানে পুরষ্কৃত করা হয়। শাইখ সিরাজের কাছে বিজয়ীদের আবদার ছিল দূর দুরান্ত থেকে আসা নারী শিক্ষার্থীদের জন্য যেন একটি করে বাইসাইকেল উপহার দেয়া হয়। ওই আবেদনের প্রেক্ষিতে শাইখ সিরাজ বাইসাইকেল হস্তান্তরের জন্য শ্রীপুরের সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়কে বেছে নিয়ে আনুষ্ঠানিকভাবে নারী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।

প্রসঙ্গত, কলসিন্দুর স্কুল এন্ড কলেজের নারী শিক্ষার্থীরা বাংলাদেশ সরকারের গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা চ্যাম্পিয়ন হয়েছে। এখন বিভাগীয় চ্যাম্পিয়নের অপেক্ষায় বিভিন্ন জেলার শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করবে।

loading...

About sylhet24 express

Check Also

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাসদ জাতীয় কমিটির সভার দ্বিতীয় ও শেষদিনে সভাপতির ভাষণে : তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর নিখুঁত প্রচেষ্টায় খুঁত ধরার অপচেষ্টা বিএনপির : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রোহিঙ্গা বিষয়ে বিএনপি হালে পানি পাচ্ছে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *