Breaking News
loading...
Home / বিনোদন / অধরার অভিষেক এ বছরেই

অধরার অভিষেক এ বছরেই

অধরার অভিষেক এ বছরেই

বিনোদন প্রতিবেদক : মন্দ-ভালোর চলচ্চিত্রে দীর্ঘদিন ধরেই বিরাজ করছে মন্দা অবস্থা। তবুও থেমে নেই চলচ্চিত্র নির্মাণ। একদিকে যেমন প্রতিনিয়ত নতুন সিনেমার প্রস্তুতি চলছে, অন্যদিকে প্রতিদিনই যেন নতুন নতুন মুখের আগমন ঘটছে। এসব মুখ সফল বা ব্যর্থ যাই হোক না কেন, দর্শকদের ভিন্নমাত্রার বিনোদন দিতে নির্মাতারাও নতুন মুখ নিয়ে কাজ করতে আগ্রহ হয়ে ওঠেন।

তেমনই এক নতুন মুখ অধরা খান। যদিও ফেসবুক আর পত্র-পত্রিকার কল্যাণে অধরাকে আর মোটেও নতুন বলা যায় না। এখন পর্যন্ত কোনো সিনেমা মুক্তি না পেলেও এরইমধ্যে নিজের একটা অবস্থান পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। সিনেমা মুক্তির আগেই যেন সিনেমাপাড়ার এক পরিচিতি এবং আলোচিত মুখ হিসেবে বিবেচিত হচ্ছেন অধরা।

Adhora khan

নতুন খবর হলো শুধু সিনেমাপাড়াতেই নয়, এই আলোচনার দ্যূতি এবার পৌঁছে যাচ্ছে দেশের আপামর সিনেমাপ্রেমী দর্শকদের কাছেও। হ্যাঁ, এ বছরই বড়পর্দার দর্শকের সামনে আসছেন অধরা খান। তার প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালবাসি’ মুক্তি পেতে পারে ২০১৭ সালের শেষের দিকে। অসংখ্য হিট সিনেমার পরিচালক শাহিন-সুমন পরিচালিত এই সিনেমাটি ঈদের পরেই সেন্সরে জমা দেওয়া হবে জানালেন অধরা। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় অধরার বিপরীতে অভিনয় করছেন আসিফ এবং সুমিত। রোমান্টিক অ্যাকশন ঘরানার ‘পাগলের মতো ভালবাসি’ সিনেমায় অধরা অভিনয় করেছেন এক পুলিশ কর্মকর্তার মেয়ের চরিত্রে। সিনেমাটি প্রযোজনা করছে আরাবি ইন্টারন্যাশনাল ফিল্মস।


দেশীয় চলচ্চিত্রের এই মন্দা বাজারে কেমন হবে অভিষেক? উত্তরে অধরা বলেন, সত্যি কথা হলো, আমি আসলেই বুঝতে পারছি না কি বলবো! চলচ্চিত্রের এই বাজারে সিনেমাটি কেমন ব্যবসা সফল করবে, দর্শকরা কিভাবে নেবে- আমি নিজেই এক ধরনের শঙ্কার মধ্য আছি। যদিও সিনেমার গল্প, নির্মাণ, আমার চরিত্র, লোকেশন এবং গান- সবমিলিয়ে আমার অনেক আত্মবিশ্বাস রয়েছে। তাছাড়া এই সিনেমার পরিচালক শাহিন-সুমন অনেক প্রতিক‚ল অবস্থার ভেতরেও বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তাই সবমিলিয়ে শুরুটা ভালোই হবে প্রত্যাশা করছি।

‘পাগলের মতো ভালবাসি’ ছাড়াও অধরা খান বর্তমানে ব্যস্ত আছেন শাহিন সুমনের আরও একটি সিনেমায়। এই সিনেমার নাম ‘মাতাল’ এরইমধ্যে সিনেমাটির সিংহভাগ শুটিং শেষ হয়েছে। এখানে অধরাকে দেখা যাবে বড়লোকের উচ্চবিলাসী এক মেয়ের চরিত্রে। যার অনেক স্বপ্ন থাকে, তারমধ্যে সবচেয়ে বড় স্বপ্ন চলচ্চিত্রের নায়িকা হওয়ার। এখানে অধরার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক। আরও অভিনয় করেছেন শিপন, মিশা শওদাগর, জয়রাজ এবং নবাগত অরিন।

অধরা জানান, ‘মাতাল’ সিনেমার শুটিং শেষ করে ঈদের পর শুরু হবে তার তৃতীয় সিনেমা ‘মনের শহরে’। এটি পরিচালনা করবেন সাজ্জাদ খান। এখানে অধরার বিপরীতে অভিনয় করবেন মোস্তাজিুর নূর ইমসরান নামের নবাগত এক নায়ক। মনের শহরে’তে একজন পরিপাটি এবং শান্ত প্রকৃতির মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অধরা বলেন, চলচ্চিত্রই আমার জীবনের একমাত্র স্বপ্ন। আমি সেই স্বপ্নের পথে হাটতে চাই, বিচরন করতে চাই। অধরা সেই স্বপ্নকে সফল ভাবে ধরতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন সামনে আপনাদের জন্য আরও ভালো কাজ উপহার দিতে পারি।

loading...

About sylhet24 express

Check Also

অনলাইন ডেস্ক : দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে কারাদণ্ড পাওয়া ধর্ষকগুরু রাম রহিম সিং নাকি রাখি সাওয়ান্তের সঙ্গে অভিনয় করছেন! অবাক লাগছে শুনে? ভাবছেন, জেলে বসে ধর্ষক ‘বাবা’ আবার কীভাবে সিনেমায় অভিনয় করবেন? এমনটাই ঘটেছে। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। সম্প্রতি বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত রাম রহিমের বায়োপিক নির্মাণের কাজ শুরু করেন। ছবিতে রাম রহিমের পালিত কন্যা বর্তমানে পলাতক হানিপ্রীত ইনসানের চরিত্রে দেখা যাবে রাখিকে। আর ছবিটি রাখি ও তার ভাই রাকেশ সাওয়ান্ত প্রযোজনা করছেন। সিনেমায় রাম রহিমের চরিত্রে অভিনয় করবেন রাজা মুরাদ। সিনেমার নাম ‘আব ইনসাফ হোগা’। এরই মধ্যে ওই সিনেমার বেশ কিছু ছবি প্রকাশ পেয়েছে। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে সে বিষয়ে কিছু জানা যায়নি। নারী ভক্তদের ধর্ষণের দায়ে গত ২৫ আগস্ট দোষী সাব্যস্ত হন রাম রহিম। এরপর তাকে নেয়া হয় রোহতক শহর থেকে ১০ কিলোমিটার দূরের সানোরিয়া কারাগারে। এ ঘটনায় ধর্ষকগুরুর সমর্থকদের তাণ্ডবে ৩১ জন নিহত ও ২৫০ জন আহত হন। পরে সিবিআই আদালত রাম রহিমকে পৃথক দুই অভিযোগে ১০ বছর করে ২০ বছরের কারাদণ্ড দেন।

জেলে গিয়ে রাখির সঙ্গে কী করছেন রাম রহিম?

অনলাইন ডেস্ক : দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে কারাদণ্ড পাওয়া ধর্ষকগুরু রাম রহিম সিং নাকি রাখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *