Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / চলন্ত ট্রাকে ধর্ষণ : চালক ও হেলপার ৪ দিনের রিমান্ডে

চলন্ত ট্রাকে ধর্ষণ : চালক ও হেলপার ৪ দিনের রিমান্ডে

চলন্ত ট্রাকে ধর্ষণ : চালক ও হেলপার ৪ দিনের রিমান্ডে
চলন্ত ট্রাকে ধর্ষণ : চালক ও হেলপার ৪ দিনের রিমান্ডে

আনিসুজ্জামান অনু,নারায়নগঞ্জ  : চলন্ত ট্রাকে মানসিক প্রতিবন্ধি গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় ট্রাক চালক মেহেদী হাসানের পর হেলপার তুহিনকেও গ্রেফতার করেছে পুলিশ। ২ আগস্ট বুধবার রাত সাড়ে ৮টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জের সোনা মিয়া মার্কেট এলাকা থেকে চালককে গ্রেফতারের পর মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার ভোরে সাভার ফুলবাড়িয়ার বাওয়ালিপাড়া মুন্তাজ ভান্ডারীর বাড়ী থেকে তাকে গ্রেফতার । গ্রেপ্তারকৃত ধর্ষক ট্রাক চালক মেহেদী হাসান মানিকগঞ্জজেলার শিবালয় থানার আলকাদিয়া গ্রামের মো. নবী শেখের ছেলে এবং হেলপার তুহিন রাজশাহি জেলার পুঠিয়া থানার পশ্চিম কানাইপাড়া গ্রামের মোঃ তমজিদের ছেলে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের ৭দিনের রিমান্ড চেয়ে নারায়নগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে আদালতে পাঠানো হলে বিজ্ঞ বিচারক আফতাবুজ্জামান তাদের ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন ‘দৈনিক আলোকিত সময়’এর প্রতিনিধিকে জানান, সিদ্ধিরগঞ্জে চলন্ত ট্রাকে মানসিক প্রতিবন্ধি গৃহবধূ ধর্ষনের ঘটনায় প্রধান অভিযুক্ত ট্রাক চালক মেহেদী হাসানকে সিদ্ধিরগঞ্জ বাজার এলাকা থেকে দীর্ঘ সাড়ে ৩ ঘন্টা অভিযানের পর ঐদিনই সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। পরে আরো অভিযান চালিয়ে সাভারের ফুলবাড়িয়া এলাকা থেকে তার সহকারী তুহিনকেও গ্রেফতার করা সম্ভব হয়েছে। গ্রেফতারকৃতদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষিতার বাবা জানান, ধর্ষিতা আমার পালিত কন্যা। ৬ দিন বয়সে তাকে পালক নিয়ে আসি। সে মানসিক ভারষাম্যহীন প্রতিবন্ধী। ১২ বছর হওয়ার পর সে হারিয়ে যায়। পরে সাত খুনের লাশ উদ্ধারের দিন রাতে নারায়ণগঞ্জের বন্দর থানার ওসি আমাকে ফোন দিয়ে আসতে বলে। আমি এসে থানা থেকে মেয়েকে নিয়ে যাই। তারপর তাকে বিয়ে দিলে সে স্বামীর ঘর না করে চলে আসে।

তার ছাড়া সে মানসিক ভারসাম্য হারিয়ে কয়েক দিন পর পরই হারিয়ে যায়। মঙ্গলবার মায়ের সাথে রাগ করে বাড়ি থেকে চলে আসে। তারপর থেকেই সে নিখোঁজ ছিলো। দুপুর সাড়ে ১২ টার সিদ্ধিরগঞ্জ থানা থেকে ফোন পেয়ে এসে আমার মেয়েকে সনাক্ত করি। এ ঘটনায় ধর্ষিতা বাবা বাদি হয়ে চালক ও হেলপারের বিরুদ্ধে ধর্ষনের মামলা দায়ের করেছে। ধর্ষণের শিকার প্রতিবন্ধী গৃহবধু গাজীপুর জেলার কাপাসিয়া থানার মনিপুর এলাকায় বাসিন্দা।

উল্লেখ্য, প্রতিবন্ধি গৃহবধূ মঙ্গলবার বিকাল ৪টায় মায়ের সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে গাজীপুর চৌরাস্তা এলাকায় চলে আসে। গত ১ আগস্ট রাত ৮টার দিকে একটি মালবাহী ট্রাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) চালক মেহেদী হাসান ও হেলপার তুহিন গাজীপুর চৌরাস্তায় তাকে একা পেয়ে ঢাকায় নিয়ে আসার কথা বলে জোর করে ট্রাকে তুলে নেয়। পথিমধ্যে চালক ও হেলপার পালাক্রমে তাকে ৬ বার ধর্ষণ করে। সকালে সিদ্ধিরগঞ্জের এসিআই পানির কল এলাকায় অবস্থানকালে ট্রাক থেকে মেয়েটি কান্না করলে স্থানীয় লোকজন এগিয়ে এলে চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ধর্ষিতাকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যায়

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেট অফিস :  বাংলাদেশের সর্ব বৃহৎ মিউজিক রিয়্যালিটি শো  ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সিজন সিক্স এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *