Breaking News
loading...
Home / সমগ্র বাংলাদেশ / রাঙামাটিতে পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সহায়তা প্রদান

রাঙামাটিতে পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সহায়তা প্রদান

রাঙামাটিতে পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সহায়তা প্রদান
রাঙামাটিতে পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সহায়তা প্রদান

রাঙামাটি সংবাদাতা : সম্প্রতি রাঙামাটি পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সহায়তা দিয়েছে,বেসরকারী উন্নয়ন সংস্থা একশন এইড বাংলাদেশ। মঙ্গলবার দুপুর দেড়টাই এ উপলক্ষে গ্রিনহিল ও একশন এইডের উদ্যোগে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সাংস্কৃতিক ইনষ্টিটিউটের সম্মেলন কক্ষে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান ক্ষতিগ্রস্থ নারীদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, একশন এইড বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির, রাঙামাটি ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, গ্রীন হিলের চেয়ারপাসন টুকু তালুকদার ও নিবার্হী পরিচালক মংথোয়াই চিং উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, একশন এইড বাংলাদেশ পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ রাঙামাটি জেলায় মোট ৯শত ২৩টি পরিবারকে দুই দফায় জরুরী অর্থ সহায়তা প্রদান করবে। প্রথম দফায় আজ ৫শত ৮৩জনকে সহায়তা প্রদান করা হয়। রাঙামাটির ক্ষতিগ্রস্থ এলাকায় নারী দল গঠন করে এবং তাদের মাধ্যমে জরিপ চালিয়ে এই ক্ষতিগ্রস্থদের তালিকা প্রনয়ন করে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। একশন এইড বাংলাদেশ রাঙামাটির স্থানীয় উন্নয়ন সংস্থা গ্রীন হিলের মাধ্যমে পাহাড় ধ্বসে সম্পূর্ণ ও আংশিক ক্ষতিগ্রস্থ নারীদের তালিকা প্রণয়ন করে। এছাড়া পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থ লোকজনকে সরকারের পুর্ণবাসন কাজ শুরু হলে একশন এইড ঐ পূর্ণবাসন কাজে সহযোগিতা প্রদান করবে। এসময় একশন এইড কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির ক্ষতিগ্রস্থদের পুর্ণবাসনের সহায়তা দেয়ারও আশ্বাস প্রদান করেন।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About sylhet24 express

Check Also

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেটের সুস্মিতাকে বিজয়ী করতে চাই আপনার ভোট

সিলেট অফিস :  বাংলাদেশের সর্ব বৃহৎ মিউজিক রিয়্যালিটি শো  ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সিজন সিক্স এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *