loading...
Home / তথ্য প্রযুক্তি / রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা।

সোমবার রাজধানীর একটি হোটেলে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান সংবাদ সম্মেলনে এতথ্য জানান।

দেশের অষ্টম স্মার্টফোন ও ট্যাব মেলার আয়োজন করছে এক্সপো মেকার। মেলা ৩ আগস্ট থেকে ৫ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।মেলায় প্রবেশমূল্য রাখা হয়েছে ২০ টাকা।

মুহম্মদ খান বলেন, মেলায় অংশ নিচ্ছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা এবং আজকের ডিল। দেশের মানুষের কাছে দেশ-বিদেশি ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখা ও কেনার সুযোগ সুযোগ থাকছে এ মেলায়

এসময় উপস্থিত ছিলেন, অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানি লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার উদ্দিন সানী, শাওমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান কানন, স্যামসাং ইলেকট্রোনিক্সের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, হুয়াওয়ের পিআর ম্যানেজার সুমন সাহা, উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ প্রমুখ।

loading...

About sylhet24 express

Check Also

ছবি- রয়টার্স

আরও ৫৯ পাইরেসি সাইট বন্ধে অস্ট্রেলিয়া

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : কয়েক ডজন ‘জনপ্রিয়’ পাইরেট সাইট বন্ধ করে দিতে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *