loading...
Home / তথ্য প্রযুক্তি / ওয়ালটন প্রিমো ইএফ৬ স্মার্টফোনের উন্নত সংস্করণ বাজারে

ওয়ালটন প্রিমো ইএফ৬ স্মার্টফোনের উন্নত সংস্করণ বাজারে

ওয়ালটন প্রিমো ইএফ৬ স্মার্টফোনের উন্নত সংস্করণ বাজারে
ওয়ালটন প্রিমো ইএফ৬ স্মার্টফোনের উন্নত সংস্করণ বাজারে

অনলাইন ডেস্ক : ‘প্রিমো ইএফ৬’ মডেলের উন্নত সংস্করণ ‘ইএফ৬প্লাস’ বাজারে ছেড়েছে ওয়ালটন। সুদৃশ্য ডিজাইনের নতুন এই ফোনে বাড়ানো হয়েছে র‌্যাম। ফলে বেড়েছে এর গতি ও কার্যক্ষমতা। একই সঙ্গে থাকছে ৫ ইঞ্চির উজ্জ্বল পর্দা। যা উন্নতমানের ছবি বা ভিডিও ধারণ, গেম খেলা বা মুভি দেখাসহ প্রয়োজনীয় কাজে দেবে আনন্দময় অভিজ্ঞতা।

দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেট আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই ফোন। যার মূল্য ধরা হয়েছে মাত্র ৪ হাজার ৯৯০ টাকা। আকর্ষণীয় ফোনটি পাওয়া যাচ্ছে কালো, কফি ও সোনালি-এই তিন রঙে। এতে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান বলেন, ‘সাশ্রয়ী মূল্যের নতুন এই ফোনের র‌্যাম বাড়িয়ে ১ গিগাবাইট করা হয়েছে। ফলে ফোনটির পারফরম্যান্স আগের চেয়ে অনেক বেড়েছে। সঙ্গে থাকছে অন্যান্য প্রয়োজনীয় সব ফিচার। যা প্রাথমিক ব্যবহারকারীদের জন্য আদর্শ। ৫ ইঞ্চির বড় পর্দা থাকায় ভিডিও দেখা, গেম খেলা বা ইন্টারনেট ব্যবহার হবে মধুর। দামটাও সাধ্যের মধ্যে থাকায় এই ফোন পূরণ করবে সবার স্মার্টফোনের চাহিদা।’

তিনি জানান, ‘প্রিমো ইএফ৬প্লাস’ মডেলের স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ১.২ গিগাহার্জ গতির কোয়াড কোর প্রসেসর। রয়েছে ৮ গিগাবাইট স্টোরেজ, যা ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। গ্রাফিক্স হিসেবে আছে মালি-৪০০। ফলে প্রয়োজনীয় গেম খেলা যাবে অনায়াসেই। ফোনের পেছনে আছে বিএসআই সেন্সরযুক্ত ৫ মেগাপিক্সেল ক্যামেরা। এলইডি ফ্ল্যাশ থাকায় অন্ধকারেও ভালো ছবি তোলা যাবে। ধারণ করা যাবে এইচডি ভিডিও। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে থাকছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।

Loading...
loading...

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন



Loading...

About admin

Check Also

সজীব ওয়াজেদ জয়

পেপ্যাল-জুম সার্ভিসের উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয়

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : ফ্রিল্যান্সারদের দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান ঘটলো। বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো অনলাইনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *