loading...
Home / সমগ্র বাংলাদেশ / ফতুল্লায় ঘুমন্ত মা ও মেয়েকে এসিডে ঝলসে দিয়েছে দুর্বত্তরা

ফতুল্লায় ঘুমন্ত মা ও মেয়েকে এসিডে ঝলসে দিয়েছে দুর্বত্তরা

এসিডে

নারায়নগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জের ফতুল্লায় ঘুমন্ত মা ও মেয়ের শরীরে এসিড ছুঁড়ে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। এতে মেয়ে মিথিলার মুখ ও মা লাকী বেগমের মাথার কিছু অংশ ঝলছে গেছে। ৬ এপ্রিল, বৃহস্পতিবার ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুর শাহজাহান রোলিং মিল এলাকায় সাবেক ব্যাংক কর্মকর্তা মজিবুর মিয়ার বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ঘটনার পরপর মা ও মেয়েকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে পরিবারের সদস্যরা।

সাবেক ব্যাংক কর্মকর্তা বাড়ীর মালিক মজিবুর মিয়া জানান, তার দোতলা বাড়ির নিচ তলায় বাবুল ড্রাইভার নামে এক ব্যক্তি প্রায় ৮ মাস আগে একটি রুম ভাড়া নিয়ে এক ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ ৪ জন বসবাস করছেন।
বৃহস্পতিবার ভোরে হৈ চৈ শুনে বাসার নিচ তলায় নেমে আশপাশের ভাড়াটিয়াদের কাছ থেকে শুনতে পেরেছি তার ভাড়াটিয়ার স্ত্রী ও স্কুলছাত্রী মেয়ের উপর দুর্বৃত্তরা এসিড ছুড়েছে। তবে বাবুল ড্রাইভার ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা আমাকে কিছুই বলেনি।
বাবুল ড্রাইভার জানান, তার মেয়ে মিথিলা স্থানীয় শিহাচর ন্যাশনাল স্কুলের নবম শ্রেণির ছাত্রী। ভোর ৬টায় মা ও মেয়ে ঘুমিয়ে ছিল। ওই সময় অজ্ঞাত দুর্বত্তরা রুমের পিছনের জানালা দিয়ে এসিড ছুড়লে মিথিলার চোখ মুখ ও তার মায়ের মাথা ঝলসে যায়। তিনি জানান, এর আগে আমি গাড়ি চালাতে চলে যাই। ফোনে আমার ছেলে বিল্লাল বিষয়টি আমাকে জানান। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করতে আসেনি।

loading...

About admin

Check Also

দক্ষিণ সুরমা থানায় নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা সন্তানের জিডি

দক্ষিণ সুরমা থানায় নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা সন্তানের জিডি

সিলেট অফিস : ভবিষ্যত আইনী নিরাপত্তা চেয়ে চাঁদাবাজ টিপুর বিরুদ্ধে জিডি করেছেন একজন মুক্তিযোদ্ধা সন্তান। দক্ষিণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *