Home / আবদুল্লাহ আল মাসুদপুলিশিং কার্যক্রমের বিশেষ অবদানের পুরষ্কৃত

আবদুল্লাহ আল মাসুদপুলিশিং কার্যক্রমের বিশেষ অবদানের পুরষ্কৃত

পাড়া-মহল্লায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও অপরাধী ধরতে ২০১০ সালে চালু করা হয়েছিল ‘বিট পুলিশিং’।পেশাগত দায়িত্ব পালন করেন সততার, নৈতিকতার, মানবিকতার গল্প মন-মুগ্ধকর একজন সৎ, নির্ভিক, দক্ষ, সাহসী ও মানবিক পুলিশ অফিসার আবদুল্লাহ আল মাসুদ.

 

 

জনবান্ধব পুলিশ অফিসার হিসাবে পরিচিত অফিসার জনগণের বন্ধু আবদুল্লাহ আল মাসুদ. নিজেকে নিয়ে গেছেন অনেক দূর।কস্সবাজার থানার পেকুয়ার ইউনিয়নের রাজাখালী গ্রামের   কৃতি সন্তান। হাওরের মত বিশাল মন নিয়ে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। ভালবাসা দিয়ে নগরীর পাহাড়তলী থানা এলাকাকে গড়ে তুলেছেন অন্য যে কোন এলাকার চেয়ে ভিন্নভাবে।এলাকার নিরীহ জনসাধারনের জন্য নগরীর পাহাড়তলী  থানার এই জননন্দিত অফিসার দিন রাত্রি  নিরালসভাবে কাজ করে যাচ্ছেন।

 

নিয়মিত বৈঠকের মাধ্যমে মানুষের সমস্যার কথা শুনছেন এবং সমাধান দিচ্ছেন। সে কারণে শ্রেষ্ঠ বিট অফিসার পশ্চিম বিভাগ, সিএমপি চট্টগ্রাম হিসেবে কমিউনিটি পুলিশিং মহাসমাবেশ, ২০১৯ ইং (২৭/৬/১৯) বিট পুলিশিং কার্যক্রমের বিশেষ অবদানের জন্য তাকে পুরষ্কৃত করেছেন।

উপদেষ্টা সম্পাদক : মো: রেজাউল ওয়াদুদ উপদেষ্টা সম্পাদক : শহীদুল ইসলাম পাইলট উপদেষ্টা সম্পাদক : আহমেদ আবু জাফর উপদেষ্টা সম্পাদক : মুহাম্মদ আওলাদ হোসেন সম্পাদক : মো: আবু বক্কর তালুকদার ৩৭০/৩,কলেজ রোড,আমতলা,আশকোনা,ঢাক-১২৩০